Friday, December 20, 2013

Majh Rater Mojar Mojar Photo Gallary

Majh Rate Moja korte kar na isse hoy bolo. ty to asob niye tomar kase hazir hoyesi. Asa kori enjoy ta complete hobe. see more milk-picture, screen shoots and others things. to bondhura moja suru (start), ok.see ....
Rate sela manuer onek kosto. tyna? matha gorom thake. mone hoy akta mey ke paile ki ze kore felbe? ki korbe? ....., naki? ty amar rochona dekhe asa kori nijeke onek halka korte parben. Mojar kotha ........ holo akta mey jokhon pase diye jay tokhon ki je sent lage mone hoy jeno kheya feli. ty na. asa kori photo gulo dekhe onek halka hoben apnara, moja nin khisun nijeke. 





Nijeke chepe na dhore rekhe kaw ke chepe dhoro tahole nijeke upovog korbe, moja pabe life a. meyeder dudu dekho aro moja pabe. body holo meyeder sundorjo. jar joto dudu sundor tar toto ...... sundor , onek moja. 

No comments:

Post a Comment